Bangla Fb Attitude Status - বাংলা ফেসবুক স্ট্যাটাস

Encrypting your link and protect the link from viruses, malware, thief, etc! Made your link safe to visit. Just Wait...

 Bangla Fb Attitude Status - বাংলা ফেসবুক স্ট্যাটাস

Bangla Fb Attitude Status - বাংলা ফেসবুক স্ট্যাটাস


  • বন্ধু যার নিজের ঘর কাঁচের,তার অন্যের ঘরে পাথর ছোঁড়া উচিৎ নয়।

  • আমি দুষ্টুমি সহ্য করব ,কিন্তু শইয়তানি না।
  • আমার জিবনের মূল মন্ত্র,“আপনি কি ভাবলেন তাতে আমার বাল ছেঁড়া গেছে”।
  • মনে রাখবেন অন্যের দিকে আঙ্গুল তুল্লে,নিজের দিকে তিনটি আঙ্গুল ঘুরে থাকে।
  • আমার চিন্তা বন্ধ করুন, মানশিক ভাবে সুস্থ থাকুন।
  • আমি কোন দিন হারি না,জিতি নয়তো শিখি।
  • মামা আমার গাঁ… ফেটে গেছে, কিন্তু “I m Fine”
    • নিরবতাই একটি মোক্ষম উত্তর To a বোকা…।

     


    কারা বলছে যে আমরা বদলে গেছি,,,,,,,,😠😠😠😠😠😠😠 আরে কারা বলছে যে আমরা বদলে গেছি😠😠😠😠😠😠😠 আমরা আগেও খারাপ ছিলাম ,,,,,,,,,,,😏😏😏😏😏😏😏😏😏😏😏 আর আজও খারাপই আছি,,,,😠😠😠😠😠😠😠😠🤬🤬🤬🤬🤧🤧🤧🤧 

    বন্ধু যার নিজের ঘর কাঁচের,তার অন্যের ঘরে পাথর ছোঁড়া উচিৎ নয়। আমি দুষ্টুমি সহ্য করব , কিন্তু শইয়তানি না। 

    আমার জিবনের মূল মন্ত্র, “আপনি কি ভাবলেন তাতে আমার বাল ছেঁড়া গেছে”। 

    মনে রাখবেন অন্যের দিকে আঙ্গুল তুল্লে, নিজের দিকে তিনটি আঙ্গুল ঘুরে থাকে। 

    আমার চিন্তা বন্ধ করুন, মানশিক ভাবে সুস্থ থাকুন। 

     আমি কোন দিন হারি না, জিতি নয়তো শিখি। 

    একবার আয়নার দিকে তাকিয়ে দেখো তুমি তোমার প্রতিদ্বন্দ্বীকে দেখতে পাবে ভাবছি আমার pic গুলো NASA তে পাঠাবো কারন Now I’m a star you know আমি দেখতে সুন্দর নই কিন্তু একবার আমার সাথে মিশে দেখ আমাকে ভালোবাসতে বাদ্ধ হবি তুই Just একটু খানি smile করে দেখো নিজেকে আর অন্যকেও সুন্দর লাগতে শুরু করবে

     Best Sad Bengali Sms For Girlfriend to Revenge


     আমি তোমার প্রিয় Hello হতে চাই ওও হো দুর্ভাগ্য বসত আমি তোমার কঠিনতম Good By আমি perfect নই , আমি just 18+ যে বেপারটা totally Awesome খুশির খোঁজ করা বন্ধ করে দিয়েছি , কারণ খুশি খুঁজতে খুঁজতে নিজের বর্তমান কে হারিয়ে ফেলছি দিন দিন প্রত্যেককে বিশ্বাস করা বিপদজনক, কিন্তু কাউকেই বিশ্বাস না করা আরো বেশী বিপদজনক। একটি বই একশটি বন্ধুর সমান, বাট একজন ভালো বন্ধু পুরো একটি লাইব্রেরির সমান।


    Best new fb bangla attitude status & caption 

    Best fb bangla attitude status & caption enemy special 

     Facebook bangla status about life

     bonus Bengali attitude caption for Facebook and Whatsapp 
    Bangla sad status for FB and whatsapp 
     কিছু কথা Best fb bangla attitude status & caption enemy special Bangla attitude status 

    0 Response to "Bangla Fb Attitude Status - বাংলা ফেসবুক স্ট্যাটাস"

    Post a Comment